শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট সিজন-২-এর পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর বন্ডস-ইলেভেন কমিটির আয়োজনে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট সিজন-২-এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২৯ জুন শনিবার বিকেলে চাঁদপুর শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ আয়োজন অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় চাঁদপুর শহরের পুরাণবাজারের টিম টাইগার্সকে ২-১ গোলে পরাজিত করে নতুনবাজারের হাসান আলী একাদশ চ্যাম্পিয়ন হয়। এতে বিজয়ী এবং রানারআপ দলকে নগদ অর্থ ও ট্রফি প্রদান করা হয়। পাশাপাশি দুজন সেরা খেলোয়াড়কে ম্যান অব দ্যা ম্যাচ এবং ম্যান অব দা সিরিজ প্রদান করা হয়। সেই সাথে উভয় দলের খেলোয়াড়দের মাঝে মেডেল প্রদান করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল ও ১৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল কাশেম গাজী।

চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ নাসির উদ্দিন পাঠানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আরাফাত সানি, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ রাসেল হোসাইন, ৮নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোঃ আদর প্রধানীয়া, রিমন মজুমদার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদরের ছোট সন্তান শেখ রাসেলের নামে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এজন্য আমি আয়োজকদের ধন্যবাদ জানাই। এ ধরনের খেলাধুলার আয়োজন আগামীতেও যেনো অব্যাহত থাকে।

মেয়র আরো বলেন, চাঁদপুর শহরের এই মাঠটি অচিরেই চাঁদপুর পৌরসভার তত্ত্বাবধানে সংস্কার এবং সংরক্ষণ করা হবে। যেখানে শুধুমাত্র খেলাধুলার আয়োজন থাকবে এবং চারপাশে মানুষের হাঁটার জন্য ওয়াকওয়ে তৈরি করা হবে। এসব খেলার মাঠে কোনো প্রকার সভা-সমাবেশ হবে না। এমনকি কোনো দোকানপাটও থাকবে না। চাঁদপুর পৌর এলাকার ৪টি মাঠ একইভাবে সংস্কার ও সংরক্ষণ করা হবে।

Related posts

Leave a Comment