চাঁদপুরে সাবেক তিন মন্ত্রী-এমপিসহ ৬০০ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার : সাবেক সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাবেক সংসদ সদস্য ড.সেলিম মাহমুদ ও দীপু মনির ভাই জে আর ওয়াদুদ টিপুসহ ৬০০ জনের বিরুদ্ধে নতুন একটি মামলা করা হয়েছে। এই মামলায় এজাহারনামীয় সাড়ে ৩০০ জন ও অজ্ঞাত আরও দুইশ থেকে আড়াইশ জনকে আসামি করা হয়।
২৮ আগস্ট বিকেলে মামলাটি করেন মুক্তার হোসেন পাটোয়ারী নামের এক ব্যক্তি। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক মীর।
এজাহার সূত্রে জানা যায়, ৪ আগস্ট চাঁদপুর শহরের বাসস্ট্যান্ড এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে দীপু মনির মদদে এজাহারনামীয় আওয়ামী লীগের সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে শিক্ষার্থীদের মারধর করেন। এ সময় তাঁরা বিস্ফোরক দ্রব্য ফাটিয়ে আতঙ্কের সৃষ্টি করেন। এতে অনেক শিক্ষার্থীসহ সাধারণ লোকজনও আহত হন। ওই হামলায় মামলার বাদির ছেলে আহত হন।
এর আগে দীপু মনি ও তাঁর ভাই জে আর ওয়াদুদসহ আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে আরও দুটি মামলা করা হয়। এ নিয়ে চাঁদপুর মডেল থানায় মোট তিনটি মামলা করা হলো।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত ওসি আবদুর রাজ্জাক মীর বলেন, এই তিন মামলায় এখন পর্যন্ত শুধু দীপু মনিকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকি আসামিরা পলাতক। পুলিশ তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছে।

Related posts

Leave a Comment