জাতীয় সাংবাদিক সংস্থা শাহরাস্তি উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সভাপতি জসিম, সম্পাদক জাহিদ, সাংগঠনিক শিহাব
আহসান হাবিব পাটওয়ারীঃ

জাতীয় সাংবাদিক সংস্থার শাহরাস্তি উপজেলা শাখার ১২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে চাঁদপুরের কার্যনির্বাহী পরিষদ।

শুক্রবার (২৮ জুলাই ) চাঁদপুরের কার্যনির্বাহী পরিষদের সভাপতি সাংবাদিক এম. এম কামাল ও সাধারণ সম্পাদক অভিজিত রায় এর যৌথ স্বাক্ষরিত পত্রে সাংবাদিক মোঃ জসিম উদ্দীন কে  সভাপতি ও মোঃ জাহিদকে সাধারণ সম্পাদক এবং মোঃ আবু মুছা আল শিহাবকে সাংগঠনিক সম্পাদক ক‌রে ২৮ জুলাই ২০২৩ইং হতে আগামী এক বছরের জন্য এ ক‌মি‌টি ক‌মি‌টি অনু‌মোদন দি‌য়ে‌ছে চাঁদপুর জেলা ক‌মি‌টি।

এসময় উপস্থিত ছিলেন জেলা সাংবাদিক সংস্থা চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি সাংবাদিক শাহরিয়ার কৌশিক সাংগঠনিক সম্পাদক মোঃ জাবেদ হোসেন।

কমিটির অন‌্যান‌্যরা হ‌লেন সি‌নিয়র সহ-সভাপ‌তি মাহবুব আলম দৈনিক চাঁদপুর কন্ঠ শাহরাস্তি প্রতিনিধি সহ-সভাপতি নাজমুল হক জুয়েল পাঠক সংবাদ শাহরাস্তি প্রতিনিধি যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব দৈনিক খোলা কাগজ ও দৈনিক শপথ শাহরাস্তি প্রতিনিধি, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাহবুব আলম সুমন দৈনিক বিজয় বাংলা শাহরাস্তি প্রতিনিধি, দপ্তর সম্পাদক মোঃ রিপন হোসেন মোল্লা একাত্তরের দর্পণ শাহরাস্তি প্রতিনিধি, অর্থ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম দৈনিক বিজয় বাংলা স্টাফ রিপোর্টার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহরাব হোসেন সৌরভ দৈনিক দেশ কন্ঠ শাহরাস্তি প্রতিনিধি।

কার্যনির্বাহী সদস্য, মোঃ জাহাঙ্গীর আলম ভূঁইয়া চাঁদপুর সংবাদ স্টাফ রিপোর্টার ও মোঃ ইমরান আহমেদ দৈনিক জাগ্রত বার্তা শাহরাস্তি প্রতিনিধি।

ক‌মি‌টি অনুমোদন কালে চাঁদপুর জেলা কমিটির সভাপতি সাংবাদিক এম.এম কামাল বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে সাংবাদিক কল্যাণই আমাদের অঙ্গীকার” স্লোগান কে সামনে রেখে সারা বাংলাদেশের বিভিন্ন এলাকার পিছিয়ে পড়া ও নির্যাতিত সাংবাদিকদের এগিয়ে নিয়ে যাওয়া এবং বিভিন্ন সমস্যায় জর্জরিত সাংবাদিকদের সাহায্য করার লক্ষ্যে গঠিত হয়েছে “ জাতীয় সাংবাদিক সংস্থা। মুক্তিযুদ্ধের চেতনা জাগিয়ে তুলবো আমদের সংগঠনের সকল কলম সৈনিকের মাঝে ইনশাআল্লাহ। সাংবাদিকদের অধিকার নিশ্চিতকরণে কাজ করবো।

উল্লেখ্য যে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত স্বাধীনতার স্বপক্ষে বাংলাদেশের বৃহৎ জনকল্যাণমুলক সাংবাদিক সংস্থা।

এ প্রতিষ্ঠানটি সারাদেশের ন্যায় চাঁদপুর জেলায় সকল সাংবাদিকের মধ্যে সম্প্রীতির বন্ধন তৈরি, সুবিধা ও অসুবিধা নিয়ে সর্বদা কাজ করে আসছে।

Related posts

Leave a Comment