মতলবে সম্পত্তিগত বিরোধের জের ধরে আপন ভাইকে পিটিয়ে হত্যা : আটক ৬

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মিঠুরকান্দি গ্রামে সম্পত্তিগত বিরোধের জের ধরে আপন ভাইকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ২৯ সেপ্টেম্বর রোববার ভোর রাতের দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত ৬ জনকে আটক করেছে থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রবিউল হক।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মিঠুরকান্দি গ্রামের কলিম উল্লাহ বেপারীর ছেলে মো. সফিকুল ইসলাম বেপারী (৩০) এর সাথে তার ভাই বোনদের পৈতৃক সম্পত্তিগত বিরোধ চলছিল। রবিবার তার সাথে তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে সফিকুল ইসলামকে বেধর মারপিট করেন তার ভাই, বোন ও ভগ্নিপতি। এতে করে সফিক গুরুতর আহত হলে ঢাকা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে সফিকুল ইসলাম মাদকাসক্ত ছিলেন জানিয়েছেন আটককৃতরা।

আটককৃতরা হলেন, নিহতের ভাই আশিক বেপারী (২৩), রবি উদ্দিন (৪৫), মজনু প্রধানের ছেলে আজিজ প্রধান (২৮), সফি উল্লাহর ছেলে সিমা (৩০), রিনা (৩৮) ও লিপি আক্তার ৩৫)।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রবিউল হক জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক। মৃতদেহে অনেক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পোস্টমর্টেম পাঠানো হয়েছে। আটককৃত ৬ জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Related posts

Leave a Comment