শাহরাস্তি উপজেলায় জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মসূচি পালন

আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী (রহ.) এর জানাযার নামাজ ঢাকায় আদায় করতে না দেওয়ায় ও সারা দেশে গায়েবানা জানাজায় হামলা ও গ্রেফতারের প্রতিবাদে পূর্ব ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী, শাহরাস্তি উপজেলা শাখা।

গতকাল (২৩ই আগষ্ট) সকাল ৯ ঘটিকায় উপজেলা সদর মেহের কালীবাড়ি মসজিদ রোড থেকে ঠাকুর বাজার আমানিয়া হোটেল সংলগ্ন স্হানে বিক্ষোভ মিছিলটি সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। বিক্ষোভ মিছিলটির নেতৃত্ব দেন চাঁদপুর জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি ও চাঁদপুর-৫ সংসদীয় আসনের দলীয় প্রার্থী অধ্যাপক আবুল হোসাইন।

বিক্ষোভ মিছিলের পর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা শূরার অন্যতম সদস্য, শাহরাস্তি উপজেলা শাখার আমীর জনাব মোস্তফা কামাল। বক্তব্যে তিনি বলেন, বর্তমান স্বৈরশাসক জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। জনগণের কথা বলার অধিকার কেড়ে নিয়েছে। ন্যায় বিচার পাওয়ার অধিকার কেড়ে নিয়েছে। গণ-মাধ্যমের স্বাধীনতা কেড়ে নিয়েছে। এ আওয়ামী সরকার সর্বশেষ আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীর (রহঃ) এর জানাজার নামাজ ঢাকা রাজধানীতে করতে না দিয়ে ও দেশের বিভিন্ন স্হানে গায়েবে জানাজায় হামলা ও গ্রেফতার করে স্বৈরশাসকের সর্বশেষ দৃষ্টান্ত স্থাপন করেছে।

তিনি সরকারকে আরো বলেন, শীঘ্রই পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন দিন। আর না হয় দেশের সাধারণ জনগণ ফুঁসে উঠলে আপনাদের পতন নিশ্চিত হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন উপজেলা শাখার নায়েবে আমীর বাদশা ফয়সাল, সেক্রেটারি মাওঃ মাইন উদ্দিন, পৌর আমীর মাওঃ জাহাঙ্গীর আলম, সেক্রেটারি আবুল বাশার,  জামায়াত নেতা মকবুল হোসাইন, শেখ মিজানুর রহমান, শাহ আলম ভূঁইয়া, গাজী সালা উদ্দিন, মাওঃ মাছুম বিল্লাহ, মাওঃ শাহ জালাল, আব্দুল আউয়াল, সেফায়েত উল্লাহ ফিরোজ, মাসুদ আলম পাইলট, শিবির নেতা দাউদ খান, হাফেজ পারভেজ হোসাইন, আবু হানিফ ও বেলায়েত হোসেন প্রমুখ।

                                                                                                                                          আহসান হাবিব পাটওয়ারী

Related posts

Leave a Comment