হাইমচরে বানভাসীদের মাঝে শুকনো খাবার বিতরণ করলো জেলা পুলিশ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে পদ্মা ও মেঘনা নদীবেষ্টিত হাইমচর উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নে বানভাসি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেছে চাঁদপুর জেলা পুলিশ। রবিবার দুপুরে চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ইয়াসিন আরাফাতের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকার ৫ শতাধিক পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেন। প্রাকৃতিক দুর্যোগকবলিত মানুষজন জেলা পুলিশের পক্ষ থেকে খাদ্য সহায়তা পেয়ে দারুণভাবে খুশি হয়েছেন।

চাঁদপুর জেলার বিভিন্ন স্থানে বানভাসি মানুষের মাঝে শুকনা ও রান্না করা খাবার, শিশু খাদ্য, নিত্য ব্যবহার্য সামগ্রী, ওষুধ ও খাবার স্যালাইন ইত্যাদি বিতরণ করেছে। নৌ পুলিশ ও জেলা পুলিশ বন্যাদুর্গত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি উদ্ধার কাজে নিয়োজিত রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ইয়াসিন আরাফাতের পক্ষ থেকে হাইমচর নদীর তীরবর্তী এলাকায় কয়েকটি জায়গায় বন্যাদুর্গত মানুষের জন্য আগেও কয়েক’শ পরিবারের মাঝে একইভাবে খাদ্য সহায়তা দেওয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ইয়াসিন আরাফাত জানান, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করা এবং যেকোনো দুর্যোগে অসহায় মানুষের পাশে আছে এবং থাকবে পুলিশ। এই জন্য চাঁদপুর জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম স্যার প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়ে যাচ্ছেন। রবিবার সকাল থেকেই হাইমচর উপজেলার বন্যায় নিমজ্জিত মানুষদের খাদ্য সহায়তা বিতরণ করা হয়। পুলিশের এরকম কার্যক্রম সর্বদা অব্যাহত থাকবে বলে জানান।

Related posts

Leave a Comment