১৫ আগস্ট ধানমন্ডিতে হামলায় আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

স্টাফ রিপোর্টার : গত ১৫ আগস্ট রাজধানীর ধানমন্ডি ৩২ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে গিয়ে হামলার ঘটনায় আহত আওয়ামী লীগ নেতা এম এ মমিন পাটোয়ারী (৫৪) মারা গেছেন। তিনি রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন।

৩০ আগস্ট ভোর ৪টার দিকে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সকালে নিহত মমিন পাটোয়ারীর ভাতিজা মুনতাকিম পাটোয়ারী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মমিন পাটওয়ারী কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক উপ-কমিটির সহ-সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সমাজসেবা বিষয়ক সদস্য ছিলেন। এছাড়া তিনি জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক ছিলেন। আর লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন।

এদিকে আওয়ামী লীগের ভেরিফাইড ফেসবুক পেজেও মমিন পাটওয়ারীর মৃত্যুর বিষয়টি জানানো হয়েছে।

আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়, এম এ মমিন পাটোয়ারী ১৫ আগস্ট শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে যান। সেখানে তিনি হামলার শিকার হন। পরে তাকে গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পরিবার সূত্র জানায়, মমিন পাটওয়ারীর সংসারে স্ত্রী ও এক ছেলে রয়েছে। তিনি ডায়াবেটিক এবং হৃদরোগে আক্রান্ত ছিলেন। তার মরদেহ রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Related posts

Leave a Comment