‘বেভারলি হিলস ৯০২১০’এর জনপ্রিয় অভিনেতা ডেভিড গেইল মারা গেছেন

টেলিভিশন দুনিয়ায় অন্যতম জনপ্রিয় সিরিজ ‘বেভারলি হিলস ৯০২১০’এর অভিনেতা ডেভিড গেইল মারা গেছেন। মাত্র ৫৮ বছর বয়সে এই অভিনেতা স্ট্রোক করে মারা গেছেন। পোর্ট চার্লসের মতো জনপ্রিয় ধারাবাহিকে তাঁর অভিনয় দেখে মুগ্ধ হয়েছে সারা বিশ্ব। একের পর এক বিভিন্ন চরিত্রে তাঁর অভিনয় মন ছুঁয়ে গিয়েছে দর্শকের।

গত শনিবার ইনস্টাগ্রামে একটি পোস্টে, গেইলের বোন তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করে লিখেছেন,  ‘আমার জীবনে খুব কমই এমন দিন এসেছে। আমার সেরা বন্ধু ছিল দাদা। যেকোনও কিছুর মুখোমুখি হতে প্রস্তুত ছিলেন। এবং আমাদের ছেড়ে যে ও এভাবে চলে যাবে ভাবতে পারিনি।

প্রতিদিন প্রতি সেকেন্ডে মিস করব তোমায়। চিরদিনের মতো চলে গেলে। আমাদের আর কখনও দেখা হবে না।’ কেটি কোলমেনারেস তাঁর ভাইকে আলিঙ্গন করার একটি ছবিও শেয়ার করেছেন।
ghfjfh
‘বেভারলি হিলস ৯০২১০’ এর একটি দৃশ্যে অভিনেতা ডেভিড গেইল

সহকর্মী এবং ঘনিষ্ঠ বন্ধুরাও শোকপ্রকাশ করেছেন অভিনেতার মৃত্যুতে। পরিচালক-প্রযোজক পিটার ফেরেরিও লিখেছেন, ‘অত্যন্ত দয়াময় মানুষ। আমি বলতে চাই তিনি অবিশ্বাস্য এক ব্যক্তিত্ব। আমি তাঁর ইন্ডাস্ট্রির প্রতি একঝাঁক কাজে কৃতজ্ঞ। আপনার চলে যাওয়া গোটা ইন্ডাস্ট্রির ক্ষতি।তিনি আমাদের সকলের জন্য ঈশ্বরের উপহার ছিলেন।’

পিটার শো-এর প্রযোজক চার্লস রোসিন এবং ল্যারি মোলিন ‘বেভারলি হিলস, ৯০২১০’ একটি পডকাস্ট হোস্ট করেন। ডেভিড গেইলের অপ্রত্যাশিত মৃত্যুতে তাঁর বন্ধু এবং ভক্ত-সহ সকলেই হতবাক। কেউ কেউ লিখেছেন, ‘হলিউড তারকারা একে একে চলে যাচ্ছেন। ছোট পর্দার সেলিব্রিটিদের এত মৃত্যু আগে কখনও দেখেননি। এটা মহামারী।’

‘বেভারলি হিলস ৯০২১০’ও ‘পোর্ট চার্লস’ ছাড়াও ‘সাভ্যানা’ তে তাঁর ভূমিকা ছিল উল্লেখযোগ্য। তার অন্যান্য জনপ্রিয় কাজগুলোর মধ্যে ‘রাউন্ড টেবিল’,‘ম্যাটলক’,‘রবিন হুডস’,‘মার্ডার’,  চলচ্চিত্রের দিক থেকে তিনি ‘বেন্ডিং অল দ্য রুলস’, ‘পারফেক্ট অপজিটস’ এবং ‘দ্য বেলি অফ দ্য বিস্ট’ এ কাজ করেছেন।

সূত্র: ভ্যারাইটি

Related posts

Leave a Comment