পীরগঞ্জে যু্বদলের বিক্ষোভ সমাবেশ

মাটি মামুন, পীরগঞ্জ প্রতিনিধিঃ

যুবদল কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মীদের নামে মিত্যা মামলায় গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ শে ডিসেম্বর) পীরগঞ্জ যুবদল রংপুর জেলা যুবদলের কর্মসুচীর অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সহ-সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন এবং রংপুর জেলা যুবদলের সহ-সভাপতি আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শ্রী বিপ্লব রায় ও সাহিত্য সম্পাদক ওয়াহিদ মুরাদ নান্নু সহ রংপুর জেলা যুবদলের নেতা-কর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবদল পীরগঞ্জ উপজেলা শাখা ও পৌর শাখা ।

মিছিল টি পীরগঞ্জ দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের ইসলামী ব্যাংক হয়ে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য দেন রংপুর জেলা যুবদলের সহ-সভাপতি মোজাম্মেল হক, গ্রাম সরকার বিষয়ক সম্পাদক এন্জেল রহমান, জেলা সদস্য শাহীন মির্জা সুমন, পীরগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সাইফুল আজম, পীরগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক আনিছুর রহমান আনিছ, সদস্য সচিব আব্দুস সালাম, পীরগঞ্জ পৌরসভা যুবদলের আহবায়ক মিজানুর রহমান মিজান, সদস্য সচিব মোঃ আলমগীর সরকার সুমন, ইয়তিমুল হাসান মাস্টার, সহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন অবৈধ ফ্যাসিবাদী স্বৈরাচারী আওয়ামীলীগ সরকার কর্তৃক যে ষরযন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করে বিএনপি ও অংগ সংগঠনের নেতৃবৃন্দদের গ্রেপ্তার অব্যাহত রাখে তাহলে আগামীদিনে আরো কঠোর কর্মসুচি দেওয়া হবে। এবং মিথ্যা মামলায় দিয়ে নেতৃবৃন্দের গ্রেপ্তারের র্তীব নিন্দা ও প্রতিবাদ জানান।

Related posts

Leave a Comment