ভূরুঙ্গামারীতে চাঁদা না পেয়ে ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে 

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট ইউনিয়নের বানুর কুটি গ্রামের জাহাঙ্গীর আলমের বাড়িতে রাতের অন্ধকারে চাঁদার টাকা না পেয়ে ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট করার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে।

ঘটনার প্রত্যক্ষদর্শী মনির হোসেন, আল আমিন, শাহীন আলম জানায় ফিল্মি স্টাইলে হাতে লাঠি সোটা নিয়ে তারা এই হামলা চালায়।

অভিযোগ সূত্রে জানা যায, গত শনিবার (২১ জুন) রাত ৮ টা ৩০ মিনিটে ১। রোকনুজ্জামান রোকন (৩৫) ২। বাদশা আলমগীর (২৫) ৩। রানা মিয়া (২২), ৪। রাসেল মিয়া (২২), ৫। রবিউল ইসলাম (২৩), ৬। মোহন (২৫), সর্ব সাং- বানুরকুটি, থানা- ভূরুঙ্গামারী, জেলা- কুড়িগ্রাম – গনসহ আরোও অজ্ঞাত ১৫/২০ জন দুর্বৃত্তসহ রোকনুজ্জামান রোকনের হুকুমে বেআইনীভাবে জাহাঙ্গীর আলমের বাড়ীর গেট ভেঙ্গে বাড়ির ভিতর প্রবেশ করে। কথিত নব সাংবাদিক বাদশা আলমগীর বাড়ির মালিক জাহাঙ্গীর আলমের কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবী করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করায় রোকনুজ্জামান রোকন জাহাঙ্গীর আলম কে হত্যার উদ্দেশ্যে গলা চেপে ধরে। পরে রোকনের হুকুমে রানা মিয়া জাহাঙ্গীরের বুকে লাখ মারে, এতে শ্বাসরুদ্ধ হওয়ার উপক্রম হয়ে পড়ে।

সেই সুযোগে দুর্বৃত্তকারীদের হাতে থাকা লাঠি সোটা দিয়ে এলোপাতারী মারপিঠ করে জাহাঙ্গীর আলমের শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। মারপিটে অজ্ঞান হয়ে পড়লে দুর্বৃত্তকারীরা বাড়ীতে থাকা বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে প্রায় ২৫ হাজার টাকার ক্ষতি সাধন করে এবং ঘরে থাকা ট্রাংকের তালা ভেঙ্গে ট্রাংকের ভিতরে থাকা নগদ ১ লক্ষ ১০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। যাওয়ার সময় রাজু মিয়া ঘরের বিছানার উপরে থাকা ১৭ হাজার টাকার একটি ভিভো এনড্রোয়েট মোবাইল ফোন নিয়ে চলে যায়।

এ বিষয়ে ঐ রাতেই ৯৯৯ জরুরি সেবা নাম্বারে ফোন করলে ঘটনার পর এস আই আতিক সহ পুলিশের একটি টিম ঘটনা স্হলে আসে। পরবর্তীতে এই ঘটনায় ভূরুঙ্গামারী থানায় একটি অভিযোগ করেন ভুক্তভোগী।

Related posts

Leave a Comment