ডোবার পানিতে ডুবে দুই ভাই বোনের মৃত্যু

নেত্রকোনার দুর্গাপুরে ডোবার পানিতে পড়ে জুবায়ের (৬) ও মারুফা আক্তার (৭) নেমে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের শান্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত দুই শিশু দুজন মামাতো-ফুফাতো ভাই-বোন। নিহত জোবায়েল হাসান বিরিশিরি ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর গ্রামের মৃত জহিরুল ইসলামের ছেলে ও মারুফা আক্তার(০৭) কাকৈরগড়া ইউনিয়নের শান্তিপুর গ্রামের আব্দুর রশিদের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বাড়ির একটি ডোবা থেকে কয়েক মাস আগে মাটি উত্তোলন করে স্থানীয়রা।  কয়েকদিনের বৃষ্টিতে ওই গর্তে পানি জমাট হয়। শিশু জোবায়েল হাসান ও মারুফা আক্তার দু’জনেই বাড়ির উঠানেই খেলা করছিলো। খেলাধুলার একপর্যায়ে সকলের অগোচরে ডোবার গর্তে পড়ে যায়। পরিবারের লোকজন তাদের উঠানে না পেয়ে খোঁজাখুঁজি এক প্রযায়ে বাড়ির পাশের গর্তে ভাসতে দেখতে। পরে তাদের উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।
এ নিয়ে দুর্গাপুর থানার উপ-পরিদর্শক(এসআই) মো. ছানোয়ার হোসেন জানান, বাড়ির সবার অজান্তে বাড়ির পাশেই গর্তের পানিতে পড়ে শিশু জোবায়েল ও মারুফা মৃত্যু হয়। শিশু জোবায়েল এখানে ফুফার বাড়িতে বেড়াতে এসেছিলো। তার মাকে খবর দেওয়া হয়েছে। তার মা’র সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Related posts

Leave a Comment