চাঁদপুর জেলায় লাইসেন্সবিহীন অবৈধ সিএনজি’র হিড়িক !

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলায় লাইসেন্স বিহীন অবৈধ সিএনজির হিড়িক পড়েছে। দীর্ঘ যানজটের কারণ হিসেবে এই অবৈধ লাইসেন্স বিহীন সিএনজির বিরুদ্ধে অতি দ্রুত ব্যাবস্থা নেওয়া দরকার বলে মনে করেন সচেতন মহলসহ সাধারণ মানুষ।
জানা গেছে, চাঁদপুর জেলায় লাইসেন্স বিহীন সিএনজি ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে। যার ফলে একদিকে যেমন সরকার রাজস্ব হারাচ্ছে অন্যদিকে বাড়ছে তীব্র যানযট। দেশের অর্থনৈতিক আয় আসে যোগাযোগ ও সড়ক থেকে। কিন্তু অবৈধভাবে রাস্তায় সিএনজি চলাচলের ব্যাপক হিড়িক পড়ায় রাজস্ব আয় থেকে বঞ্চিত হচ্ছে সরকার।
এদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়ায় না গেলে সরকার হারাবে রাজস্ব। প্রতিনিয়ত চাঁদপুর জেলায় অবৈধ সিএনজি হিড়িক যেন বেড়েই চলেছে। অপরদিকে চাঁদপুর জেলাধীন সিএনজি মালিক সমিতি বলেছে সিএনজি লাইসেন্স নবায়ন করতে সকল মালিকদের কাছে আহবান করছে।
এব্যাপারে চাঁদপুর জেলা বিআরটিএ অফিস কর্মকর্তা (এডি) আনোয়ার হোসেনে’র কাছে জানতে চাইলে তিনি জানান, আমরা চাঁদপুর জেলায় যে সকল সিএনজি এখনও লাইসেন্স বিহীন রয়েছে তাদের বার বার তাগিদ দিলেও তারা করছে না।
এই বিষয়ে তিনি বিস্তারিত আলাপে আরো বলেন, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সহযোগিতায় চাঁদপুর জেলার সকল উপজেলায় মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করবো। এব্যাপারে আপনারাও আমাদেরকে সহযোগিতা করবেন। আশাকরি খুব দ্রুত একটা সমাধান হবে। তাই আগামী সপ্তাহ থেকে এই অভিযান পরিচালনা করবেন বলেও তিনি জানান।

Related posts

Leave a Comment